১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রচ্ছদ রংপুর ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিএনপি’র উদ্যোগে পিপি ও ইফতারি সহ সামগ্রীর জিনিসপত্র বিতরণ করেন – ড, টিএম মাহবুবুর রহমান ।
৩০, এপ্রিল, ২০২০, ৮:৩৯ অপরাহ্ণ - প্রতিনিধি:
ঠাকুরগাও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার চাড়োল ও ধনতলা ইউনিয়নে ইতোমধ্যে করোনা শনাক্ত হয়ে আলোচিত হয়ে উঠে।গোটা দেশের মতো আতংক ছড়িয়ে পড়ে গোটা বালিয়াডাঙ্গী  উপজেলায়। এখন পর্যন্ত পৃথিবীতে এ রোগের কোন ঔষধ আবিস্কার হয় নি। এখন পর্যন্ত করোনা ভাইরাস থেকে বাঁচার যে কয়েকটি উত্তম পথ রয়েছে তার মধ্যে হাত ধোয়াটাই অন্যতম। তাই (২৯ এপ্রিল) বুধবার বিকালে বালিয়াডাঙ্গী উপজেলার পাড়িয়া ও ধনতলা নামের দুটি ইউনিয়নের ওয়ার্ড পর্যায়ে হাত ধোয়ার জন্য সচেতন করতে বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ড.টিএম মাহবুবর রহমান সচেতনতা সৃষ্টির লক্ষ্যে নিজস্ব অর্থায়নে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের প্রতিজন নেতার হাতে হ্যাণ্ড ওয়াশ,মাক্স,সচেতনতা মুলক লিফলেট,রমজান সেহেরি-ইফতারের সময় সুচি সম্বলিত পুন্জিকা ও কোয়াক ডাক্তার বা পল্লী চিকিৎসক,স্বাস্থ্য সেবিকা এবং মসজিদের ইমামদের মাঝে ব্যক্তিগত স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী(পিপিই) বিতরণ করেন।  এ সময় উপস্থিত ছিলেন,বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ড.টি এম মাহবুবর রহমান,যুগ্ম সাধারণ সম্পাদক ও পাড়িয়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি ও ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান,সাধারণ সম্পাদক শাহিন হোসেন, উপজেলা কৃষক দলের সহ সভাপতি তৌফিকুর রহমান উজ্জল, উপজেলা শ্রমিক দলের সভাপতি দবিরুল ইসলাম,ধনতলা ইউনিয়ন বিএনপি’র সভাপতি সাদেক আলী,সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার, সহ-সভাপতি মাসুম,সাংগঠনিক সম্পাদক ইসমাইল হোসেন,ছাত্রদলের আনোয়ার হোসেন প্রমুখ।
এ সময় ড.টিএম মাহবুবর রহমান বলেন,বিশ্ব স্বাস্থ্য সংস্থা(WHO)’র উপদেশ মোতাবেক করোনা থেকে বাঁচার অন্যতম উপায় সাবান পানি কিংবা হ্যাণ্ড ওয়াশ দিয়ে হাত ধোয়ার বিকল্প নাই। এ সময় দোকানগুলোতে পর্যাপ্ত হ্যাণ্ড ওয়াশও পাওয়া যাচ্ছে না।তাই পর্যায়ক্রমে সংগ্রহ করা সাপেক্ষে উপজেলার প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ডের সকল নেতা কর্মীদের মধ্যে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে হ্যাণ্ড ওয়াশ ও পল্লী চিকিৎসকগণকে পিপিই ও মাক্স বিতরণ করা হবে।

ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জমি সংক্রান্ত নিয়ে চাচা ও ভাতিজার সংঘর্ষে চিকিৎসাধীন অবস্থায় চাচার মৃত্যু !

রংপুর জেলার পীরগাছার চাঞ্চল্যকর যুবকের ফেইসবুক লাইভে এসে আত্মহত্যার প্ররোচনা মামলার এজাহারনামীয় ০৪ জন আসামীকে সাভার এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-৪।

র‍্যাব ৪ এর অভিযানে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার ।

সাইকেল চালিয়ে তেঁতুলিয়া থেকে টেকনাফ যাত্রা দুই তরুণের

ঠাকুরগাঁওয়ে জেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা — সভাপতি- আজহারুল ইসলাম, সাধারণ সম্পাদক–হিমুন সরকার।

ঠাকুরগাঁওয়ে করোনা রোগীদের চিকিৎসায় সংযোগ‘-কানেকটিং পিপলের  অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর ।